Sunday , January 24 2021

এই সন্তান বিরাট কোহলির নয়!

বিরাট-আনুশকা দম্পতির প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছিল গোটা বলিউড। সন্তান জন্ম নেওয়ার পর থেকেই তাকে নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। এরই মধ্যে গুগল সার্চে প্রথম দিকে ওঠে এসেছে ‘আনুশকা শর্মা ডটার’ শব্দগুলো। তা থেকেই ধারণা করা যাচ্ছে, বিরুশকার সন্তান নিয়ে নেটিজেনদের উচ্ছ্বাস।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে কন্যা সন্তান জন্ম দেন আনুশকা। পরের দিন নেট দুনিয়ায় ছড়িয়েছে পড়েছে কন্যাসহ আনুশকার ভুয়া ছবি। বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন। ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, ফুটফুটে বাচ্চা কোলে এক নারী।

বাচ্চার গায়ে শীতের পোশাক পরানো। এদিকে, সন্তানকে লাইমলাইটে না আনার ঘোষণা আগেই দিয়েছিলেন আনুশকা। নেট দুনিয়া এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান তার মেয়েকে। বিরাট কোহলির সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। ভারতীয় গণমাধ্যমে এমনটাই জানিয়েছিলেন এ অভিনেত্রী।

ফলে, বিরাট-আনুশকার রাজকন্যাকে খুব সহসা দেখা যাবে না বলে ধারণা করা হচ্ছে। ওদিকে, রাজকন্যার নাম নিয়েও শুরু হয়েছে আলোচনা। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, হাসপাতালে আনুশকার মেয়ের নাম লেখা হয়েছে ‘আনভি’। সংস্কৃত শব্দ ‘আনভি’র অর্থ লক্ষ্মী মেয়ে। তবে মেয়ের নাম নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে জানাননি বিরাট-আনুশকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *